• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

২০ টাকার জন্য ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম 

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০২২, ১৫:৫৬
লক্ষ্মীপুর প্রতিনিধি
আরাফাত হোসেন শুভ।

লক্ষ্মীপুরে ২০ টাকা অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে আরাফাত হোসেন শুভ নামের এক ব্যবসায়ীকে প্রকাশ্যে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) রাতে পৌর শহরের চকবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ৎ

এ ঘটনায় হামলাকারী সোহেলকে আটক করে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেন।

পরে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। তার বুকে, পিঠে ও হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে হামলাকারী।

আরাফাত হোসেন শুভ সদর উপজেলার বশিকপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে। তিনি শহরের পৌর মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী।

আটক সোহেল পৌর শহরের সমসেরাবাদ গ্রামের সিরাজ মিয়ার ছেলে। পেশায় সে অটোরিকশা চালক ও কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার অভিযুক্ত সোহেলের অটোরিকশা করে বাজার থেকে শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় যান ব্যবসায়ী শুভ। সেখানে ২০ টাকা ভাড়া নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এরই জের ধরে গতকাল শনিবার রাতে বাসায় যাওয়ার পথে চকবাজার মসজিদ মার্কেটের সামনে পৌঁছালে ব্যবসায়ী শুভকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এটিকে পূর্বপরিকল্পিত দাবি করছেন স্বজনরা।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শামীম মোহাম্মদ আফজাল বলেন, রক্তাক্ত জখম অবস্থায় শুভকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, ২০ টাকা ভাড়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। খবর পেয়ে পুলিশ দেশীয় অস্ত্রসহ একজনকে আটক করেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

লক্ষ্মীপুর,কুপিয়ে,জখম,ব্যবসায়ী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close